দৃষ্টিনন্দন প্রধান ফটক নির্মাণের দাবিতে স্মারকলিপি প্রদান বেরোবিতে।

স্মারকলিপি প্রদান
দৃষ্টিনন্দন প্রধান ফটক এর দাবিতে স্মারকলিপি প্রদান

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) দৃষ্টিনন্দন প্রধান ফটক নির্মাণের দাবিতে স্মারকলিপি দিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার আজ দুপুর প্রায় সাড়ে বারোটার সময় বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের অনুপস্থিতিতে রেজিস্ট্রার আবু হেনার হাতে স্মারকলিপি প্রদান করেন।

প্রায় সাড়ে তিন হাজার শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীর গণস্বাক্ষর সম্বলিত স্মারকলিপিতে অবিলম্বে বিশ্ববিদ্যালয়ের দৃষ্টিনন্দন প্রধান ফটক নির্মাণের দাবি জানান।

স্মারকলিপি প্রদান শেষে ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী কাউসার হাবীব অভি এবং আশিকুর রহমান বাঁধন জানান, প্রধান ফটক বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যের পরিচিতি বহন করে। একইসাথে শোভাবর্ধন করে।

গণস্বাক্ষর সংগ্রহ

তাছাড়া ফটকটির সঙ্গে জড়িয়ে থাকে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি। কিন্তু এক দশকেও এই বিশ্ববিদ্যালয়ে প্রধান ফটক নির্মাণ করা হয়নি। তাই আর প্রতিশ্রুতি নয় অবিলম্বে প্রধান ফটক নির্মাণ করতে হবে। না হলে সাধারণ শিক্ষার্থীরা নতুন কর্মসূচি দিতে বাধ্য হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল বলেন, শিক্ষার্থীদের স্মারকলিপি উপাচার্যকে দেওয়া হবে। তাদের দাবি দ্রুত সমাধানের ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুনঃ

Share with your Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *