নিজেকে আনলাকি মনে করেন আশরাফুল ।

আশরাফুল
আশরাফুল

পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে দীর্ঘদিন পর আবারও বিপিএলে খেলার সুযোগ পেয়েছেন মোহাম্মদ আশরাফুল । চিটাগং ভাইকিংসে নাম লেখানোর পর চলমান আসরে দুটি ম্যাচ খেলারও সুযোগ পেয়েছেন তিনি। তবে ম্যাচগুলোতে নিজের নামের প্রতি তেমনভাবে সুবিচার করতে পারেননি তিনি। এরপর টিম কম্বিনেশনের জন্য ছিটকে যেতে হয়েছে তাকে।

দীর্ঘদিন পর বিপিএল খেলার সুযোগ পেলেও, একাদশে হতে পারছেন না নিয়মিত। তাই সাইড বেঞ্চে বসেই কাটাতে হচ্ছে সময়। বিষয়টিকে কীভাবে দেখছেন তিনি? নিজেকে কি এর জন্য ভাবছেন আনলাকি? ঘরের মাঠ চট্টগ্রামে অনুশীলনের পর সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে নিজেকে ‘আনলাকি’ বলে দাবি করেন তিনি।

টিম কম্বিনেশনের জন্য একাদশে জায়গা হারিয়েছেন উল্লেখ করে এসময় তিনি বলেন, হ্যাঁ, অবশ্যই একটু তো আনলাকি মনে করি। ৫ বছর পরে এখানে আসছিলাম। এই টুর্নামেন্টটা বড় একটা প্ল্যাটফর্ম আমি সবসময় বলে আসছি। তো এজন্য একটু আনলাকি মনে করি কারণ দ্বিতীয় ম্যাচের পরে তৃতীয় ম্যাচেই টিম কম্বিনেশনের জন্য হয়তো আমি খেলতে পারছি না।

তাছাড়া প্রতিযোগিতা কেমন দেখছেন জানতে চাওয়া হলে বিপিএল খেলাটাই এক ধরণের প্রতিযোগিতা বলে আখ্যা দেন তিনি। এসময় বিপিএলে খেলার সুযোগ পাওয়া ও প্রতিযোগিতা নিয়ে তিনি আরো যোগ করে বলেন, কম্পিটিশন তো সব সময়ই ছিল শুধু এ বছর না। বিপিএল খেলাটাই একটা কম্পিটিশন।

বাংলাদেশে আমরা ফার্স্ট-ক্লাস খেলি ১৮০জন ক্রিকেটার। সেখান থেকে ৭টা দলে ১২জন করে ক্রিকেটার নেয়। তারপরে খেলার সুযোগ পায় ৭জন করে। যার ফলে এখানে যারা রেগুলার তারাই সুযোগটা বেশি পায়। এজন্য নিজেকে একটু আনলাকি মনে হয়।

তবে এখানই হাল ছাড়ছি না উল্লেখ করে তিনি জানান, ফের সুযোগ পেলে নিজেকে প্রমাণ করবো।

আরও পড়ুনঃ

Share with your Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *