স্ত্রীর পরকিয়া,চিকিৎসক স্বামীর আত্মহত্যা!

suicide
মোস্তফা মোরশেদ প্রকাশ আকাশ ও তার স্ত্রী

স্ত্রীর সঙ্গে অভিমান করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ প্রকাশ আকাশ (৩২) আত্মহত্যা করেছেন। নিহত আকাশ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। তিনি এমবিবিএস শেষ করে এফসিপিএস পড়ছিলেন।

বৃহস্পতিবার সকাল ৬টার দিকে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার দুই নম্বর সড়কের ২০ নম্বরে নিজ বাসা থেকে ওই চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে ডা. আকাশ ফেসবুকে নিজের টাইমলাইনে স্ট্যাটাস, ছবি ও ভিডিও দিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতির ঘটনাবলি তুলে ধরেন। তার সর্বশেষ স্ট্যাটাস ছিল ‘ভাল থেক আমার ভালবাসা তোমার প্রেমিকাদের নিয়ে।’চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, চমেক হাসপাতালের মেডিসিন বিভাগের (১৩ নম্বর ওয়ার্ড) চিকিৎসক ছিলেন ডা. আকাশ। সকালে তার ভাই নেওয়াজ মোরশেদ চান্দগাঁও আবাসিকের বি-ব্লকের ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে গুরুতর অবস্থায় তাকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। ধারণা করা হচ্ছে, ইনসুলিনের সাহায্যে তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের স্বজনরা জানান, পারিবারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে রাতে আকাশ অভিমানে শরীরে ইনজেকশন পুশ করে আত্মহত্য করেছেন। উল্লেখ্য, চন্দনাইশ উপজেলার বরকল বাংলাবাজার এলাকার মৃত আবদুস সবুরের ছেলে ডা. আকাশের সঙ্গে তানজিলা চৌধুরী মিতুর পরিচয় ২০০৯ সাল থেকে। ২০১৬ সালে বিয়ে হয় তাদের।

আরও পড়ুনঃ

ইলেকট্রনিক সিগারেট সম্পর্কে যাবতীয় তথ্য যেনে নিন।

ইউটিউব আর বিভ্রান্তিকর ভিডিও প্রচার করবে না!

বোলিংয়ে নিষিদ্ধ হল রাইডু!

প্রতিবন্ধীরা কেন্দ্রীয় তথ্য ভান্ডারের আওতায় আসবে!

মঙ্গল গ্রহে হ্রদের সন্ধান!

আমাজনের নতুন ডেলিভারি ম্যান রোবট!

সব থেকে হালকা উপগ্রহ মহাকাশে উৎক্ষেপণ!

Share with your Friends

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *